-->

Breaking News

রাঙ্গামাটিতে পুনরায় কার্যক্রম শুরু করতে যাচ্ছে "স্যালভেশন"

জেবলু তনচংগ‍্যা, জেলা প্রতিনিধি, রাঙ্গামাটি: ২০১৭ সালে প্রতিষ্ঠিত হয় “স্যালভেশন”। দীর্ঘ ০৫ (পাঁচ) বছর যাবৎ নিঃস্বার্থ ভাবে জনসেবায়, দেশ ও জাতির প্রতি ভালোবাসা থেকে ভালো কিছু করার প্রতিজ্ঞা নিয়ে কাজ করে। ২০২২ সালের কোভিড-১৯ এর সময়েও কার্যক্রম সচল থাকলেও পরবর্তীতে নানান প্রতিকূলতা ও বাঁধার সম্মুখীন হয়ে এক সময় সাময়িক ভাবে কার্যক্রম স্থগিত রাখতে বাধ্য হয় “স্যালভেশন”।

উক্ত কমিটির আহবায়ক এর দায়িত্বপ্রাপ্ত হয়েছে সাইমুন ইসলাম এবং সদস্য সচিব হিসেবে কাজ করবেন মোঃ শহিদুল ইসলাম। তাছাড়া অন্যান্য সদস্যগন হলেন মোঃ সরোয়ার কামাল, সুকর্ণ চাকমা, অহিদুল ইসলাম অভি, হিলসন চাকমা, মোজাম্মেল হোসেন জনি।

উল্লেখ্য রাঙ্গামাটি প্রধান সংগঠনের মধ্যে একটি ছিল এই পরিবেশবাদী সংগঠন। পরিবেশবাদী হলেও ব্লাড ডোনেশন থেকে শুরু করে গাড়ীর হেডলাইট কালার পর্যন্ত সকল সামাজিক কাজই বাস্তবায়ন করেছে এই সংগঠন।

অদ্য ০১/০৯/২০২৩ খ্রি. রোজ শুক্রবার আসামবস্তি ব্রিজে সাধারণ সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা মোঃ আইয়ুব ভুঁইয়া ও পরামর্শক মোঃ আলী আশরাফ। অনুষ্ঠিতব্য সভায় সকলের সম্মতি সাপেক্ষে আহ্বায়ক কমিটি ঘোষণা’র মাধ্যমে আবারী নতুন উদ্দামে আত্মপ্রকাশ করে “স্যালভেশন” সংগঠন।

No comments