ব্রাহ্মণপাড়ায় মাদক সেবন করে কলেজ ছাত্রীদের ইভটিজিং করায় এক তরুণের কারাদণ্ড - Sokalerkotha -->

Breaking News

ব্রাহ্মণপাড়ায় মাদক সেবন করে কলেজ ছাত্রীদের ইভটিজিং করায় এক তরুণের কারাদণ্ড

তাপস চন্দ্র সরকার, কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় মাদক সেবন করে জনশান্তি বিনষ্ট ও কলেজ ছাত্রীকে ইভটিজিং করার অভিযোগে মো. ইয়াসিন খন্দকার নামের এক তরুণকে এক মাসের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। গতকাল রোববার দুপুরে উপজেলা মাধবপুর আলহাজ্ব মুহাম্মদ আবু জাহের ফাউন্ডেশন কলেজের সামনে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এ অভিযান পরিচালনা করা হয়।

এতে নেতৃত্ব দেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ কাউছার হামিদ। এছাড়া পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আমিনুল ইসলামের নেতৃত্ব ব্রাহ্মণপাড়া থানা পুলিশের একটি দল অভিযানে সহযোগিতা করেন।

কারাদণ্ড হওয়া তরুণ মো. ইয়াসিন খন্দকার (২৪) ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার ঘাববাড়ি গ্রামের মো. লিটন খন্দকারের ছেলে।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ কাউছার হামিদ বলেন, মো. ইয়াসিন খন্দকার উপজেলার মাধবপুর আলহাজ্ব আবু জাহের ফাউন্ডেশন কলেজের সামনে মাদক সেবন করে একাধিক কলেজ ছাত্রীকে ইভটিজিং করে। খবর পেয়ে প্রশাসনের পক্ষ থেকে ওই এলাকায় অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়। এসময় দন্ডবিধি, ১৮৬০ এর ৫০৯ ধারা এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর ৩৬(৫) ধারায় ইভটিজিং ও মাদকাসক্ত হয়ে জনশান্তি বিনষ্ট করায় ইয়াসিন খন্দকারকে এক মাসের কারাদণ্ড দুইশো টাকা অর্থদণ্ড দেওয়া হয়।

No comments