এই ওয়েবসাইটটি বিক্রয় করা হবে। ফুল সেটআপ সহ নিতে বা বিস্তারিত জানতে কল করুন : ০১৭২৬৭৮২৫১২ 🚀 চৌদ্দগ্রামে বিদ্যুৎস্পৃষ্টে নিহত ইলেকট্রিক মিস্ত্রি - Sokalerkotha

Breaking News

চৌদ্দগ্রামে বিদ্যুৎস্পৃষ্টে নিহত ইলেকট্রিক মিস্ত্রি

তাপস চন্দ্র সরকার, কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রামে বিদ্যুৎ স্পৃষ্টে মো: সোহেল (৩২) নামে এক ইলেকট্রিক মিস্ত্রি নিহত হয়েছে। সে চৌদ্দগ্রাম পৌরসভাধীন শ্রীপুর উত্তর পাড়ার সিরাজ মিয়ার ছেলে। ঘটনাটি ঘটেছে সোমবার বিকাল সাড়ে চারটায়। তথ্যটি নিশ্চিত করেন পৌর কাউন্সিলর হাসান মামুন শরীফ। মৃত্যুকালে সোহেল মা-বাবা, স্ত্রী ও এক মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান।

জানা যায়- সোমবার বিকালে ইলেকট্রিক মিস্ত্রি সোহেল তার নিজগ্রামে স্বপন মিয়ার বিদ্যুৎ সংযোগের কাজ করতে বিদ্যুৎ খুঁটিতে উঠেন। এ সময় ভুলবশতঃ কাজ করা অবস্থায় সে বিদুৎ স্পৃষ্ট হয়ে খুঁটির উপর থেকে নিচে পড়ে যায়।

স্থানীয়রা তাকে উদ্ধার করে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দীর্ঘক্ষণ চেষ্টা করলেও তাকে বাঁচানো সম্ভব হয়নি। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

এ বিষয়ে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের ডা. আবুল হাশেম সবুজ বলেন, ‘বিদ্যুৎ স্পৃষ্টে গুরুতর আহত সোহেল নামে এক ব্যক্তিকে হাসপাতালে আনা হয়। প্রাথমিক চিকিৎসা প্রদানসহ দীর্ঘক্ষণ অবজারবেশনে রাখার পরেও তাকে বাঁচানো সম্ভব হয়নি। তিনি বিকাল সাড়ে চারটায় মৃত্যু বরণ করেন।

No comments