কুমিল্লায় ৫২ কেজি গাঁজাসহ আটক-২ - Sokalerkotha -->

Breaking News

কুমিল্লায় ৫২ কেজি গাঁজাসহ আটক-২

তাপস চন্দ্র সরকার, কুমিল্লা: কুমিল্লায় ৫২ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। সোমবার (৯ অক্টোবর) ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার আলেখারচর এলাকা থেকে আটক করেছে।

গ্রেফতার কৃতরা হলেন- নওগা জেলার গণপতিপুর গ্রামের সাদেকুল ইসলামের পুত্র মো: আব্দুর রহিম (২০) ও একই জেলার শেরপুর গ্রামের হাশেম আলীর পুত্র মো: মাহফুজ। বিষয়টি নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ রাজেশ বড়ুয়া।

তিনি জানান- সোমবার জেলা গোয়েন্দা শাখা (ডিবি), কুমিল্লায় কর্মরত এসআই (নিঃ) মোঃ মামুনুর রশিদ, এসআই মোঃ নজরুল ইসলাম, এএসআই মোঃ ইলিয়াস ও সংগীয় ফোর্সসহ কুমিল্লা জেলার সকল থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান চালায়। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লা আলেখারচর এশিয়া এয়ারকন বাস কাউন্টারের সামনে মহাসড়কের উপর অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে।

পরে ঢাকা মেট্টো-ট-১৬-৩১২৮ রেজিঃ নম্বরের একটি বড় ট্রাক গাড়ী পদুয়ার বাজার বিশ্বরোডের দিক হতে আসতে দেখে গাড়িটি থামানোর জন্য সংকেত দিলে ব্যারিকেড অতিক্রম করতে না পেরে গাড়িটি থেমে ডিবি পুলিশ চিনতে পেরে ২ জন ব্যক্তি দৌঁড়ে পালানোর চেষ্টা করলে তাদেরকে আটক করেন। আটককৃতদের কাছ থেকে ৫২ কেজি গাঁজা উদ্ধার করে। এ বিষয়ে কোতয়ালী মডেল থানায় মামলা দায়ের সোমবার বিকালে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


No comments