শাহজাদপুরে সিএনজি-পিক‌আপের মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত, আহত ৪ - Sokalerkotha -->

Breaking News

শাহজাদপুরে সিএনজি-পিক‌আপের মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত, আহত ৪

মোঃ সাহেব আলী, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: শাহজাদপুরের বগুড়া-নগরবাড়ি মহাসড়কে সিএনজি ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে মাহতাব আলী নামের এক সিএনজি চালক নিহত হয়েছে এসময় ৪ সিএনজি যাত্রী আহত হয়েছে।

নিহত সিএনজি চালক মাহাতাব (৫২) পাবনার সাথিয়া থানার কাশিনাথপুরের আলোকদিয়ার গ্রামের মোকসেদ খা'র ছেলে। মঙ্লবার (২৪ অক্টোবর) রাত নয়টার দিকে বগুড়া-নগরবাড়ি মহাসড়কের শাহজাদপুর পৌর সদরের দিলরুবা বাসস্ট্যান্ডের দক্ষিনে আ: হামিদ সিএনজি ফিলিং স্টেশনের সামনে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। 

জানা যায়, কাশিনাথপুর থেকে যাত্রী নিয়ে সিএনজি চালক মাহতাব শাহজাদপুরের বিসিক বাসস্ট্যান্ড অভিমুখে যাওয়ার সময় বিপরীত দিক থেকে (পাবনা- না ১১-০১৪৪) একটি পিকআপ সিএনজি টিকে সামনে থেকে সজোরে ধাক্কা দেয়।

পরে স্থানীয়রা এগিয়ে এসে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে কর্তব্যরত চিকিৎসক সিএনজি চালক মাহতাব আলীকে মৃত ঘোষণা করেন। এবং আহতদের প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়।

শাহজাদপুর থানার এসআই মহা আলম জানান, রাত নয়টার দিকে দুর্ঘটনা ঘটার পরে স্থানীয়ারা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সিএনজি চালক মাহাতাবকে মৃত ঘোষনা করেন। তিনি আরো জানান, দুর্ঘটনার পর পিক‌আপ চালক ও হেলপার পালিয়ে যায়। পিকআপ গাড়ি আটক করা হয়েছে, আহতরা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি চলে গেছে।

উল্লেখ্য, বগুড়া নগরবাড়ি মহাসড়কে বেশকিছু স্থানে পিচ সরে গিয়ে গর্তের সৃষ্টি হয়েছে। যানবাহন গুলো এই গর্ত এড়িয়ে যাওয়ার চেষ্টা করলে মাঝে মাঝেই দুর্ঘটনার ঘটনা ঘটে।

No comments