তাড়াশে দিনব্যাপী আদিবাসী ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত



আবু মাসুম (সিরাজগঞ্জ প্রতিনিধি):

সিরাজগঞ্জ জেলার তাড়াশ থানার দেশিগ্রাম ইউনিয়নের গুল্টা মাঠে। একদিন ব্যাপি আদিবাসী ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়। উক্ত টুর্নামেন্টে প্রধান অতিথি, হিসেবে উপস্থিত ছিলেন ১ নং তালম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং অত্র ইউনিয়ন  পরিষদের সুযোগ্য চেয়ারম্যান  মোঃ আব্দুল খালেক। এবং বিশেষ অতিথি, হিসেবে উপস্থিত ছিলেন ৮ নং দেশিগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সংগ্রমি সভাপতি এবং অত্র ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান  জ্ঞানেন্দ্র নাথ বসাক।


এবং আরো উপস্থিত ছিলেন ২ নং বারুহাস  ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এবং অত্র ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ময়নুল হক।  উক্ত টুর্নামেন্টে উদ্ধোধক ছিলেন  ১নং দেশিগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্বাস উজ-জামান। উক্ত টুর্নামেন্টের সভাপতির দায়িত্ব পালন করেন প্রনব উরাঁও। (সভাপতি খেলা উদযাপন কমিটি) উক্ত খেলায় বুলবুল ইলেকট্রনিক্স এর সৌজন্যে খেলাটি পরিচালিত হয়। 


খেলাটির ফাইনালে যে দুটি দল অংশগ্রহণ করেন সিংড়া উপজেলা বনাম জয়পুরহাট পুলিশ একাডেমি।উক্ত  খেলাটি নির্দিষ্ট সময়ে শেষ না হওয়ার কারনে খেলাটি প্ল্যান্টিকের মধ্য দিয়ে খেলাটির ফাইনালে ৩-২ গোলে জয় লাভ করে সিংড়া উপজেলা  খেলায় জয় লাভ করার পরে অনেক  উত্তেজনা নিয়ে ১ম পুরস্কার গ্রহণ করে সিংড়া উপজেলা।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url