থমথমে পরিবেশ চলছে সিরাজগঞ্জ জেলা পরিষদের নির্বাচনে - Sokalerkotha -->

Breaking News

থমথমে পরিবেশ চলছে সিরাজগঞ্জ জেলা পরিষদের নির্বাচনে

সিরাজগঞ্জ জেলা পরিষদের নির্বাচন

আবু মাসুম, সিরাজগঞ্জ  প্রতিনিধি:
সিরাজগঞ্জ জেলা তাড়াশ উপজেলায়  চলছে জেলা পরিষদের নির্বাচন।  উক্ত নির্বাচনের জেলা পরিষদের তাড়াশ  আসনের  পুরুষ প্রার্থী রয়েছে ৫ জন।  এবং তাড়াশ  আসনের মহিলা প্রার্থী ২ নং ওয়ার্ডের রয়েছে ৩ জন।  উক্ত নির্বাচন কে সামনে রেখে তাড়াশ উপজেলা ছাত্রলীগের সংগ্রামি  সভাপতি এবং সাধারণ সম্পাদকের দিক নির্দেশনায় মাঠে আছে তাড়াশ উপজেলা ছাত্রলীগ। 

উক্ত নির্বাচনে সফল এবং সুন্দর মনোরম পরিবেশে সুষ্ঠু নির্বাচনের জন্য কাজ করে যাচ্ছে তাড়াশ উপজেলা প্রসাশন।  নির্বাচনের বিষয়ে তাড়াশ উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জমান মনি এবং ভাইস- চেয়ারম্যান আনোয়ার হোসেন খান বলেন গনতন্ত্রের মানসকন্যা জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশে এবার প্রথম বারের মতো ডিজিটাল ভাবে তাড়াশ উপজেলায় জেলা পরিষদের নির্বাচন হচ্ছে বলে জানায় তিনি।  উক্ত নির্বাচন সকাল ১০ টা থেকে বিকাল ২ টা পর্যন্ত হবে বলে জানায় তাড়াশ মডেল থানার অফিসার্স ইনচার্জ মোঃ শহিদুল ইসলাম।

উল্লেখ্য যে, 57টি জেলা পরিষদের দ্বিতীয় নির্বাচন সোমবার সকালে শুরু হয়েছে, 57টি জেলার ভোটাররা গোপন ব্যালটের মাধ্যমে তাদের প্রতিনিধি বাছাই করেছেন। সকাল ৯টায় ভোটগ্রহণ শুরু হয় এবং রিটার্নিং কর্মকর্তাদের দায়িত্ব পালনকারী জেলা প্রশাসকদের তত্ত্বাবধানে কোনো বিরতি ছাড়াই দুপুর ২টা পর্যন্ত চলবে বলে নির্বাচন কমিশন জানিয়েছে।

No comments