বিশ্বকাপ ট্রফি প্রাপ্য লিওনেল মেসির - Sokalerkotha -->

Breaking News

বিশ্বকাপ ট্রফি প্রাপ্য লিওনেল মেসির



নিলয় স্পোর্টস ডেস্কঃ
কাতার বিশ্বকাপের আগেই ইঙ্গিত দিয়েছেন ২০২৬ বিশ্বকাপ খেলবেন না মেসি। তাই মেসি সমর্থকদের চাওয়া শেষ বিশ্বকাপটা যেন মেসির হাতেই উঠে। ফুটবল জাদুকর লিওনেল মেসির বিশ্বকাপ ট্রফি ছাড়া ফুটবলের সকল অর্জন রয়েছে ঝুলিতে। ৭ টি ব্যালন ডিওর জয়ী লিও মেসি গতবার জিতে নিয়েছিলেন কোপা আমেরিকা ট্রফিও। আক্ষেপ শুধু একটি বিশ্বকাপ শিরোপার। ২০১৪ সালে শিরোপার কাছে গিয়েও হারতে হয়েছিলো জার্মানির কাছে।

বিশ্বকাপের আগেই মেসি ইঙ্গিত দিয়েছিলেন, কাতার আসরই বিশ্ব সেরার মঞ্চে তার শেষ। সেমি-ফাইনালে ক্রোয়েশিয়াকে হারানোর পর সেটা নিশ্চিতও করে দেন তিনি। সময়ের সেরা তো বটেই, অনেকের চোখে সর্বকালের সেরাদের একজন মেসি। তার নামের পাশে তাই বিশ্বকাপ জয়ের কীর্তি দেখতে চাওয়ার লোকের অভাব নেই।

তাই সতীর্থ এবং সকল মেসি ভক্তদের চাওয়া কাতার বিশ্বকাপ ট্রফি যেন মেসির হাতে উঠে। এবার সে দলে যোগ দিলেন জার্মানির কোচ হান্সি ফ্লিক। জার্মানির কোচ হান্স ফ্লিক মনে করেন, ফুটবল রোমান্টিক হলে এই আসরের শিরোপা মেসির হাতেই দেখতে চাইবেন যে কেউ। জার্মানির কোচের মতে, এবারের বিশ্বকাপের দাবিদার আর্জেন্টাইন মহাতারকা।


হান্সি ফ্লিক আরও বলেন,“বিশ্বকাপের একটি শিরোপা মেসির প্রাপ্য, কেউ যদি ফুটবলে রোমান্টিক হয়, তাহলে সে চাইবে লিওনেল মেসি জিতুক। কারণ মেসি গত ১০ বছরের সবচেয়ে অসাধারণ খেলোয়াড়। এই বয়সে সে এখনও নিজের মান দেখিয়ে চলেছে।

No comments