হলান্ড ঝড়ে শীর্ষস্থানে ম্যানসিটি - Sokalerkotha -->

Breaking News

হলান্ড ঝড়ে শীর্ষস্থানে ম্যানসিটি

collected

নিলয় স্পোর্টস ডেস্ক:
 ম্যানচেস্টার সিটির মূল মাস্টারমাইন্ড পেপ গার্দিওলার অধীনে ১০০০ তম গোলের রাতে ওয়েস্ট হামকে উড়িয়ে দিলো হলান্ড-ফোডেনরা। ইতিহাদ স্টেডিয়ামে বুধবার রাতে প্রিমিয়ার লিগ ম্যাচে ৩-০ গোলে জিতেছে ম্যানসিটি। এ জয়ে প্রিমিয়ার লিগ পয়েন্ট টেবিলে শীর্ষে ফিরেছে গার্দিওলার দল।

নাথান আকের করা প্রথম গোলে এগিয়ে যাওয়ার পর দ্বিতীয়ার্ধে ব্যবধান দ্বিগুণ করেন হলান্ড। শেষ দিকে জালের দেখা পান ফিল ফোডেনও।


নিজেদের শীর্ষে ফেরার লড়াইয়ে ম্যাচের শুরু থেকেই দাপুটে ফুটবল খেলে সিটি। যদিও প্রথম গোলের জন্য সিটিকে অপেক্ষা করতে হয়েছে ম্যাচের ৫০ মিনিট পর্যন্ত। প্রথমার্ধে ওয়েস্ট হামের গোছাল রক্ষণের সামনে ভুগেছে সিটির আক্রমণ ও মাঝমাঠ। আর তাতে এই মৌসুমে প্রথমবারের মতো ঘরের মাঠে লিগ ম্যাচে প্রথমার্ধ গোলশূন্য ব্যবধানে শেষ করে সিটি।

বিরতির পর ৩ গোলে সিটি শুধু শীর্ষেই ফেরেনি, কোচ পেপ গার্দিওলার সময়ে ১০০০তম গোলের দেখাও পেয়েছে। ফিল ফোডেনের দুর্দান্ত ভলি থেকে ৮৫ মিনিটে মাইলফলকসূচক গোলটি পেয়েছে সিটি। ওয়েস্ট হামের এক খেলোয়াড়ের পায়ে লেগে বলের গতি পরিবর্তন হওয়ায় ওয়েস্ট হাম গোলকিপার ফাবিয়ানিস্কির কিছু করার ছিল না। পেপ গার্দিওলার অধীনে এটি সিটির ১০০০তম গোল।

৩৩ ম্যাচে সিটির সংগ্রহ ৭৯ পয়েন্ট। ৩৪ ম্যাচে ৭৮ পয়েন্ট নিয়ে দুইয়ে আর্সেনাল।

No comments