দেবীদ্বারে বঙ্গবন্ধু স্মরণে আওয়ামীলীগের শোকসভা - Sokalerkotha -->

Breaking News

দেবীদ্বারে বঙ্গবন্ধু স্মরণে আওয়ামীলীগের শোকসভা

তাপস চন্দ্র সরকার, কুমিল্লা প্রতিনিধি:
কুমিল্লার দেবীদ্বারে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারসহ সকল শহীদদের স্মরণে উপজেলার এলাহাবাদ ইউনিয়ন আওয়ামীলীগ ও অংগ সহযোগী সংগঠনের আয়োজনে শোকসভা ও দোয়া মিলাদ অনুষ্ঠিত হয়েছে।


মঙ্গলবার (২২ আগষ্ট) বিকেলে উপজেলার এলাহাবাদ ইউনিয়নের মোহাম্মদপুর ইসলামিয়া আলিম মাদ্রাসা মাঠে এলাহাবাদ ইউনিয়ন আওয়ামীলীগ ও অংগ সহযোগী সংগঠনের আয়োজনে অনুষ্ঠিত শোকসভা ও দোয়া মিলাদে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও দেবীদ্বার উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ।
এলাহাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান মোঃ সিরাজুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ আক্তারুজ্জামান স্বপন'র সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দেবীদ্বার উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ লুৎফর রহমান বাবুল, মফিজুল ইসলাম দুলাল, যুগ্ম সাধারণ সম্পাদক ও সুলতানপুর ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ মোঃ হুমায়ুন কবির, এম এজাজ মাহমুদ, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক এড. শাহাদাত হোসেন শিমুল, সদস্য আব্দুল হান্নান ভূইয়া, আলহাজ্ব নুরুল ইসলাম চেয়ারম্যান, উপদেষ্টা মনিরুজ্জামান খান রিপন, সাবেক শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক মোঃ নজরুল ইসলাম মাষ্টার। এসময় আওয়ামীলীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


সভায় প্রধান অতিথির বক্তব্যে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও দেবীদ্বার উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ বলেন, বঙ্গবন্ধুর জীবদ্দশায় তিনি সব সময় সাধারণ মানুষের সাথে মিশে থেকেছেন। তাদের দুঃখ কষ্টে নিজেকে বিলিয়ে দিয়ে গেছেন। কৃষক, শ্রমিক, জেলে, তাঁতি সকল পেশার মেহনতি মানুষের পাশে তিনি ছিলেন সব সময়। বঙ্গবন্ধুকে হারানোর শোক'কে শক্তিতে পরিণত করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমরা বদ্ধপরিকর থাকবো।

No comments