-->

Breaking News

২১শে গ্রেনেড হামলার প্রেক্ষিতে হোমনা উপজেলার মূলধারা আওয়ামীলীগের নেতৃত্বে আলোচনা সভা ও দোয়া মাহফিল


মইনুল ইসলাম মিশুক, হোমনা উপজেলা: একুশে গ্রেনেড হামলার প্রেক্ষিতে হোমনা উপজেলা আওয়ামীলীগের সহযোগী সংগঠনের নেতৃত্বে  প্রতিবাদ সমাবেশ। উক্ত সভায় আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

২০০৪ সালে ২১শে আগস্ট ঢাকায় আওয়ামী লীগের এক জনসভায় গ্রেনেড হামলা শিকারে ২৪ জন নিহত হয় এবং তৎকালীন বিরোধী দলীয় নেত্রী শেখ হাসিনা সহ প্রায় ৩০০ লোক আহত হয়।


এরই প্রতিবাদে হোমনা উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ এর প্রতিবাদ সমাবেশ ও আলোচনার সভার আয়োজন করেন।

উক্ত সভায় সভাপতিত্ব করেন হোমনা উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও হোমনা পৌরসভার মেয়র অ্যাডভোকেট নজরুল ইসলাম।


প্রধান অতিথি হিসেবে ছিলেন কুমিল্লা ২ আসনের সংসদ সদস্য জনাব সেলিমা আহমাদ এমপি। এ সময় এমপি উপস্থিত না থাকায় ঢাকা থেকে ভিডিও বার্তায় দলের নেতা কর্মীদের সাথে ২১ শে আগস্টের নিহত ও আহতের প্রতি সমবেদনা প্রকাশ করে বক্তব্য রাখেন।


পরে সভায় দলের নেতাকর্মীরাও বক্তব্য রাখেন -হোমনা উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও হোমনা পৌর মেয়র এডভোকেট নজরুল ইসলাম, হোমনা উপজেলা ভাইস চেয়ারম্যান মহসিন সরকার, পৌর আওয়ামী লীগের সভাপতি শাহানুর আহমেদ সুমন যুগ্ম সাধারণ সম্পাদক গাজী ইলিয়াস, জয়পুর ইউনিয়ন চেয়ারম্যান তাইজুল ইসলাম, ঘাগুটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ইকবাল হোসেন রনি, হোমনা উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য মেজবাহ উদ্দিন, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ মেহেদী হাসান, হোমনা পৌর যুবলীগের সভাপতি জহিরুল ইসলাম প্রিন্স সাধারণ সম্পাদক জাকির হোসেন, হোমনা উপজেলা কৃষক লীগের সভাপতি হাজী মনির হোসেন সাধারণ সম্পাদক মাইনুদ্দিন, হোমনা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ দেলোয়ার হোসেন ফারুক সাধারণ সম্পাদক মনিরুজ্জামান। 

উক্ত সভায় সমাপনী বক্তব্য রাখেন হোমনা উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সরকার।

দলের বিভিন্ন নেতাকর্মীরা উপস্থিত থেকে শোক ও সমবেদনা জ্ঞাপন করেন।

No comments