এই ওয়েবসাইটটি বিক্রয় করা হবে। ফুল সেটআপ সহ নিতে বা বিস্তারিত জানতে কল করুন : ০১৭২৬৭৮২৫১২ 🚀 দুর্বৃত্তরা কুপিয়ে ডুবারটেক একটা পুকুরে ফেলে রেখে গেছে - Sokalerkotha

Breaking News

দুর্বৃত্তরা কুপিয়ে ডুবারটেক একটা পুকুরে ফেলে রেখে গেছে


তৌফিক সুলতান, কাপাসিয়া,গাজীপুর:

২০ আগস্ট রবিবার রাতে বারিষাব বেলতলী বাজারে নিকটে অবস্থিত চরদুলভ খাঁ আব্দুল হাই সরকার উচ্চ বিদ্যালয়ের সিনিয়র গনিত শিক্ষক নূরুল ইসলাম (নুরু) স্যারকে হত্যার উদ্দেশ্যে দুর্বৃত্তরা কুপিয়ে ডুবারটেক রাস্তার পাশে একটা পুকুরে ফেলে রাখে।

ঘটনাটি ঘটে আনুমানিক সময় রাত ০১:৩০ মিনিটে পাশের রাস্তা দিয়ে যাতায়াতর মানুষ সম্মানিত স্যারের সাড়া পেয়ে ওখান থেকে উঠিয়ে দ্রুত হাসপাতালে নিয়ে যান এখন তিনি হাসপাতালে ভর্তিরত অবস্থায় রয়েছে। শিক্ষার্থরা এই বিষয়ে জানাচ্ছে তীব্র নিন্দা। প্রকৃত অপরাধীদের খুঁজে বেইর করে সকল অপরাধী কে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে শিক্ষার্থীদের দাবি।  

তিনি পঙ্গু হাসপাতালে ভর্তি আছেন। স্যারের প্রাক্তন শিক্ষার্থীরাও এই হামলার তিব্র প্রতিবাদ জানাচ্ছে। সেই সাথে এই ন্যাক্কারজনক কাজ যারা করছে এর সাথে জড়িত সবার দ্রুত গ্রেফতার এবং সর্বোচ্চ সাজার দাবি জানাচ্ছে।

এই বিষয় নিয়ে খুঁজ খবর নিলে কিছু তথ্য উঠে আসে বিদ্যালয় ও মসজিদ ইসো-তে উনার সাথে বিবাদ চলছে বেশ কিছু দিন যাবত। যদিও প্রকৃত ঘটনা এখনো জানা যায় নি। 

No comments