এই ওয়েবসাইটটি বিক্রয় করা হবে। ফুল সেটআপ সহ নিতে বা বিস্তারিত জানতে কল করুন : ০১৭২৬৭৮২৫১২ 🚀 তিতাসে নির্মাণাধীন মার্কেট থেকে কলা ব্যবসায়ীর লাশ উদ্ধার - Sokalerkotha

Breaking News

তিতাসে নির্মাণাধীন মার্কেট থেকে কলা ব্যবসায়ীর লাশ উদ্ধার


তাপস চন্দ্র সরকার কুমিল্লা, প্রতিনিধি:

কুমিল্লার তিতাসের কড়িকান্দি বাজারের নির্মাণাধীন ফোর স্টার প্লাজার দ্বিতীয়তলা থেকে এক কলা ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। সে উপজেলার রাজাপুর গ্রামের মৃত করিম মুন্সীর ছেলে মোশারফ হোসেন (৭০)। সে দীর্ঘদিন যাবৎ কড়িকান্দি বাজারের ফুটপাতে কলা বিক্রি করে আসছিল। 
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার সকাল ১০টায় ফোর স্টার মার্কেটের লোকজন দ্বিতীয় তলায় গিয়ে দেখতে পান সেখানে একজন বৃদ্ধ মৃত অবস্থায় পড়ে আছে। পরে তারা নিশ্চিত করেন সে কড়িকান্দি বাজারের কলা ব্যবসায়ী ও রাজাপুর গ্রামের মোশারফ হোসেন। তাৎক্ষণিক লোকজন পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মর্গে প্রেরণ করেন। 

নিহতের একাধিক আত্মীয় সাথে কথা বলে জানা যায়, নিহত মোশারফ হোসেন ঋণে জর্জরিত ছিল। নিহত ও তার স্ত্রীর নামে বিভিন্ন এনজিওতে একাধিক ঋণ রয়েছে। অনেকেই তাদের কাছ থেকে টাকা পাবেন। স্থানীয়দের ধারণা সে মানসিক চাপে স্ট্রোক করে মারা গেছে। মোশারফ হোসেনের দুই মেয়ে ও এক পুত্র সন্তান থাকলেও সে পৃথকভাবে স্ত্রীকে নিয়ে রাজাপুর গ্রামে বসবাস করে আসছিল।   
তিতাস থানার ওসি সুধীন চন্দ্র দাস বলেন, খবর পেয়ে ওসি তদন্তসহ আমি ঘটনাস্থলে গিয়েছিলাম। প্রাথমিকভাবে মরদেহে কোন আঘাতের চিহ্ন না দেখা গেলেও ময়না তদন্তের রিপোর্ট না আসা পর্যন্ত কিছইু বলা যাচ্ছে না।

No comments