রাঙ্গামাটিতে ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে পালিত হয়েছে হিন্দু সম্প্রদায়ের ভগবান শ্রী কৃষ্ণের শুভ জন্মাষ্টমী - Sokalerkotha -->

Breaking News

রাঙ্গামাটিতে ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে পালিত হয়েছে হিন্দু সম্প্রদায়ের ভগবান শ্রী কৃষ্ণের শুভ জন্মাষ্টমী

জেবলু তনচংগ‍্যা, জেলা প্রতিনিধি, রাঙ্গামাটি: বুধবার রাঙ্গামাটিতে জন্মাষ্টমী উদযাপন পরিষদের উদ্যোগে আয়োজিত শ্রী কৃষ্ণের শুভ জন্মাষ্টমী উপলক্ষে মঙ্গল প্রদীপ জালিয়ে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন খাদ্য মন্ত্রণালয়ের সর্ম্পকিত স্থীয় কমিটির সভাপতি ও সংসদ সদস্য সদস্য দীপংকর তালুকদার। এসময় জেলা প্রশাসক মো. মোশারফ হোসেন খান, পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান অংসুই প্রু চৌধূরী ও রাঙ্গামাটি পুলিশ সুপার মীর আবু তৌহিদ উপস্থিত ছিলেন।

দীপংকর তালুকদার এমপি বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশে প্রধানমন্ত্রীর ক্ষমতা গ্রহণের পরপরই বাংলাদেশ আজ স্মার্ট বাংলাদেশের পথে এগিয়ে যাচ্ছে। এই আওয়ামীলীগ সরকার যতবরাই ক্ষমতায় এসেছে দেশের মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করেছে আর সকল ধর্মের উৎসবগুলো যাতে সুন্দর ও নিরাপদভাবে সম্পন্ন হয় সেজন্য সার্বিক সহযোগিতা অব্যাহত রয়েছে।

পরে রাঙ্গামাটি পৌরসভা চত্বর থেকে একটি মঙ্গল শোভাযাত্রা বের করেন সনাতন হিন্দু সম্প্রদায়ের নারী-পুরুষ। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে রাঙ্গামাটি জেলা প্রশাসক কার্যালয় চত্বরে গিয়ে শেষ হয়।

No comments