-->

Breaking News

কুমিল্লায় বিদেশী পিস্তল রিভলবার ও গুলিসহ গ্রেফতার-৪

তাপস চন্দ্র সরকার,  কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লার আদর্শ সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের বালুতুপা এলাকা থেকে বিদেশী পিস্তল, রিভলভার, গুলি, ম্যাগাজিনসহ ০৪ জনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। শুক্রবার (২২ সেপ্টেম্বর) দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে সাংবাদিকদের সাথে প্রেস কনফারেন্স এসব তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল হাসান। গ্রেফতারকৃত আসামীরা হলেন নগরীর ২য় মুরাদপুর এলাকার মোঃ রকিবের ছেলে মোঃ রিপন (৩২), ঠাকুরপাড়া এলাকার মোঃ জানে আলমের ছেলে মোঃ সাজ্জাদ আলম (২১), উত্তর চর্থা এলাকার কাজী আল মনসুর লিটনের ছেলে কাজী আল রাব্বী (২৯), ঠাকুপাড়া এলাকার মৃত আলী হায়দারের ছেলে মোঃ মোস্তফা রেজওয়ান হায়দার (২৯)। 

অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল হাসান বলেন- বৃহস্পতিবার দিবাগত রাতে ভারত সীমান্তবর্তী এলাকা থেকে মোটরসাইকেলে তারা কুমিল্লা নগরীতে প্রবেশ করার সময় গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযান চালিয়ে তাদের আটক করে। এসময় তাদের কাছ থেকে ম্যাগজিনসহ ১টি বিদেশী পিস্তল, ১টি রিভলভার, ৫ রাউন্ড গুলি এবং ২টি মোটরসাইকেল উদ্ধার করা হয়। পরবর্তীতে আসামীদেরকে জিজ্ঞাসাবাদ করে তাদের ঠাকুরপাড়া বসতবাড়ি হতে তার দেখানো মতে আরো ৭ রাউন্ড গুলি, ২টি ম্যাগজিন, ১ টি পিস্তলের গুলির খোসা ও ২টি পিস্তলের কভার উদ্ধার করে ডিবি পুলিশ। ডিবি পুলিশ আরো জানান, আসামীরা বিভিন্ন সময়ে সীমান্তবর্তী এলাকা হতে এসব অবৈধ অস্ত্র ও গুলী সংগ্রহ করে দেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে থাকে। 

উল্লেখ্য, আসামী রিপন (৩২) এর বিরুদ্ধে অস্ত্র, ডাকাতিসহ ৩টি মামলা, আসামী কাজী আল রাব্বী (২৯) এর বিরুদ্ধে ০১টি মামলা ছাড়া আসামী মোঃ মোস্তফা রেজওয়ান হায়দার (২৯) এর বিরুদ্ধে ০১টি মামলা আদালতে বিচারাধীন রয়েছে।উক্ত প্রেস কনফারেন্সে জেলা গোয়েন্দা পুলিশের ওসি রাজেশ বড়ুয়া সহ জেলা ডিবির অন্যান্য সদস্যগণ উপস্থিত ছিলেন।

No comments