-->

Breaking News

মেঘনায় বিএনপি নেতা ইঞ্জিনিয়ার এম এ মতিন খানের গণসংযোগ

তাপস চন্দ্র সরকার, কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লার মেঘনায় সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার প্রাক্তন এপিএস বিএনপি নেতা ইঞ্জিনিয়ার এম এ মতিন খান ব্যাপক শোডাউন ও গণসংযোগ করেছেন। কুমিল্লা-২ (হোমনা-মেঘনা) আসনে তিনি বিএনপির মনোননয়ন প্রত্যাশী।  সেই লক্ষে তিনি আজ ১২ সেপ্টেম্বর মঙ্গলবার সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত মেঘনার বিভিন্নস্থানে মতবিনিময় ও গণসংযোগ করেন। 

এসময় তিনি মেঘনার লুটেরচর,আলীপুর, সেন নগর, পাড়ারবন্দ বাজার, কান্দারগাঁও, পাথালিয়ারচর, নয়ানি ও মানিকারচর এলাকায় ব্যাপক গণসংযোগ করেন। এসময় তার সাথে ছিলো বিশাল গাড়িবহর ও নেতাকর্মী। গগণসংযোগকালে তিনি বলেন, মেঘনায় আমি প্রথমবারের মতো গণসংযোগে এসেছি। মেঘনার উন্নয়নের রূপকার ছিলেন মরহুম এমকে আনোয়ার আর আমি ছিলাম তাঁর ছায়া। জিয়া পরিবার আমাকে হোমনা মেঘনায় কাজ করতে বলেছেন। আমি আপনাদের খাদেম হিসেবে কাজ করতে চাই। বিএনপি এখন একদফার আন্দোলনে আছে। 

বিএনপির একদফা দাবি আদায়ের আন্দোলনে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। আমি সে লক্ষেই কাজ করে যাচ্ছি। তিনি আরও বলেন, আগামী দ্বাদশ নির্বাচনে কুমিল্লা-২ (হোমনা মেঘনা) আসন থেকে ধানের শীষ প্রতীকে নির্বাচন করব যদি বিএনপি আমাকে মনোননয়ন দেয়। আমি আপনাদের দোয়া ও সহযোগিতা কামনা করছি। 

এসময় উপস্থিত ছিলেন, মেঘনা উপজেলা বিএনপি নেতা আব্দুস সাত্তার তপু, গোবিন্দপুর ইউনিয়ন বিএনপির সহ সভাপতি ডাঃ মাহফুজ, মেঘনা উপজেলা যুবদলের সাবেক সহ সভাপতি হুমায়ূন কবির, পাড়ারবন্দ বিএনপি নেতা খাইরুল ইসলাম,  

হোমনা পৌরসভা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ হারুনুর রশিদ, মাসুদুর রহমান মাসুদ,জেলা বিএনপির সদস্য মহসীন বেপারী, তিতাস উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মোঃ জহিরুল ইসলাম জাদু মোল্লা, কড়িকান্দি ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি মোঃ মনির হোসেন, তিতাস উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক ফুল মিয়া, সাবেক সদস্য মোঃ রফিকুল ইসলাম, কলাকান্দি ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি গাজী মোহাম্মদ হানিফ,

বলরামপুর ইউপি বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আনু, তিতাস উপজেলা ছাত্রদলের সাবেক সহ সভাপতি হান্নান হোসাইন,  

তিতাস উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক রুবেল খান রাজ, জয়পুর ইউনিয়ন যুবদলের সাবেক সহ সভাপতি ইমরান হোসেন, কলাকান্দি ইউনিয়ন যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সাহাজান মেম্বার, নারান্দিয়া ইউনিয়ন শ্রমিকদলের সাবেক সহ সভাপতি জলিল সরকার, মোঃ কামাল মেম্বার, রাজা মিয়া মেম্বার, তিতাস উপজেলা নবীন দলের  সাবেক সভাপতি জুয়েল খান, কলাকান্দি ইউনিয়ন যুবদলের আহ্বায়ক হাবিব সরকার, কলাকান্দি ইউনিয়ন ছাত্রদলের সাবেক সভাপতি মোঃ মনির হোসাইন ও সাবেক সাধারণ সম্পাদক এমআই টিপু প্রমূখ। 

No comments