এই ওয়েবসাইটটি বিক্রয় করা হবে। ফুল সেটআপ সহ নিতে বা বিস্তারিত জানতে কল করুন : ০১৭২৬৭৮২৫১২ 🚀 বুড়িচংয়ে অবৈধ গ্যাস সংযোগ ও পাইপলাইন বিছিন্ন - Sokalerkotha

Breaking News

বুড়িচংয়ে অবৈধ গ্যাস সংযোগ ও পাইপলাইন বিছিন্ন


তাপসচন্দ্র সরকার, কুমিল্লা প্রতিনিধি: ২০ সেপ্টেম্বর বুধবার দুপুরে  কুমিল্লার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের বারাইর গ্রামে প্রায় এক হাজার  ফুট পাইপ লাইন অকেজো করা হয় এবং ২৬ টি  অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করে  বুড়িচং উপজেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ ছামিউল ইসলাম এর নেতৃত্বে।এ অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন ও অবৈধ পাইপ লাইন উচ্ছেদ করেন ভ্রাম্যমাণ আদালত এসময় তিন জন অবৈধ গ্যাস সংযোগ কারীকে ৩০ হাজার টাকা জরিমানা আদায় করেন। এ সময় ১ইঞ্চি ব্যাসের ২৫টি পাইপ যা দৈর্ঘ্য ২০ ফুট করে মোট ৫০০ ফুট এবং ২৬টি লোকাল রেগুলেটর জব্দ করা হয়েছে।  অবৈধ গ্যাস সংযোগকারীদের মধ্যে ৩ জনকে জন প্রতি ১০ হাজার করে মোট ৩০ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করেন সহকারী কমিশনার ভূমি ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ ছামিউল ইসলাম। 

বাকী অবৈধ সংযোগকারীদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করার জন্য পুলিশকে নির্দেশ দেওয়া হয়। এসময়  একাজে সহযোগিতা করেন বাখরাবাদ গ্যাসের কুমিল্লা এর বিভিন্ন বিভাগের ডিজিএম গণ এবং বাখরাবাদ গ্যাস এর উপ-পরিচালক  আব্দুর রউফ চৌধুরী,   আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর দায়িত্ব পালন করেন কুমিল্লা জেলা পুলিশের একটি চৌকস টিম। অবৈধ গ্যাস সংযোগের দায়ে যে তিন জনকে অর্থদণ্ড করেন তারা হল বারাইর গ্রামের সুলতান আহমদ এর স্ত্রী নিলুফা আক্তার (৪৫),একই গ্রামের আব্দুল কাদের এর ছেলে মোঃ সেলিম (৪২)ও একই গ্রামের আলী আশ্রাফের ছেলে আবুল কাসেম (৩৩)।

No comments