-->

Breaking News

স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে শাহজাদপুরে সাবেক মেয়র মিরুর নেতৃত্বে বিশাল উন্নয়ন শোভাযাত্রা

মোঃ সাহেব আলী, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয় নিয়ে উন্নয়ন শোভাযাত্রার মাধ্যমে ব্যাপক শো-ডাউন করেছেন আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ - ৬ (শাহজাদপুর) আসনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী সাবেক পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা হালিমুল হক মিরু।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) সকাল ১১টায় সাবেক পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা হালিমুল হক মিরুর নেতৃত্বে হাজার হাজার নেতাকর্মী, সমর্থক ও সাধারণ মানুষের অংশগ্রহণে উন্নয়ন শোভাযাত্রাটি পৌর শহরের বিসিক বাসস্ট্যান্ড এলাকার এল‌এসডি গোডাউন থেকে শুরু হয়ে পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এসে শেষ হয়।

উন্নয়ন শোভাযাত্রায় নেতাকর্মীরা দেশের বিভিন্ন উন্নয়নমূলক কাজের ছবি সংবলিত শতাধিক ব্যানার, ফেস্টুন ও প্ল্যাকার্ড হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও হালিমুল হক মিরুর সমর্থনে শ্লোগান দিতে দেখা যায়। এর আগে সকাল থেকেই উপজেলার বিভিন্ন গ্রাম ও ইউনিয়ন থেকে উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মী ও সমর্থকরা মিছিলের মাধ্যমে পৌর শহরের বিসিক বাসস্ট্যান্ডের এল‌এসডি গোডাউনে এসে উন্নয়ন শোভাযাত্রায় অংশগ্রহণের জন্য উপস্থিত হয়। উক্ত শোভাযাত্রায় স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সকল ত্যাগী নেতা-কর্মী এবং শাহজাদপুর উপজেলার সর্বস্তরের জনসাধারণ স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করে।

শোভাযাত্রা শেষে শাহজাদপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে সংক্ষিপ্ত বক্তব্যে সাবেক মেয়র ও আওয়ামী লীগের মনোনয়ন বীর মুক্তিযোদ্ধা হালিমুল হক মিরু আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন কার্যক্রম তুলে ধরেন।

তিনি আরো বলেন, তৃণমূল নেতাকর্মীরা যাকে সমর্থন করবেন তাকেই আগামী সংসদ নির্বাচনে নৌকার মনোনয়ন প্রদান করা হবে। এসময় তিনি উপস্থিত নেতাকর্মীদের উন্নয়ন শোভাযাত্রায় অংশগ্রহণ ও তাকে সমর্থন দেওয়ার জন্য ধন্যবাদ জানান।


No comments