রাঙ্গামাটিতে ডিপ্লোমা ইন্টার্ন নার্স ও মিডওয়াইফদের ইন্টার্ন ভাতা প্রদানের দাবিতে কর্মবিরতি করেছে ডিপ্লোমা ইন্টার্ন নার্সরা - Sokalerkotha -->

Breaking News

রাঙ্গামাটিতে ডিপ্লোমা ইন্টার্ন নার্স ও মিডওয়াইফদের ইন্টার্ন ভাতা প্রদানের দাবিতে কর্মবিরতি করেছে ডিপ্লোমা ইন্টার্ন নার্সরা


জেবলু তনচংগ‍্যা, জেলা প্রতিনিধি, রাঙ্গামাটি: রাঙ্গামাটিতে ডিপ্লোমা ইন্টার্ন নার্স ও মিডওয়াইফদের ইন্টার্ন ভাতা প্রদানের দাবিতে কর্মবিরতি করেছে ডিপ্লোমা ইন্টার্ন নার্সরা। বৃহস্পতিবার সকালে রাঙামাটি জেনারেল হাসপাতালের সামনে এ কর্মসূচি পালন করে।

বক্তব্য রাখেন সাইফুল ইসলাম, জনি পল তিগ্যা, সাদিয়া জাহান, জান্নাতুল ফেরদৌস, রাকিবুল হক, আমিত দাশ অন্তু প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, তিন বছর মেয়াদি ডিপ্লোমা পাস করে সরকারি মেডিক্যাল কলেজ হাসপাতাল, জেলা হাসপাতাল, সদর হাসপাতালে ইন্টার্ন নার্স হিসেবে তারা কর্মরত রয়েছেন। ইন্টার্ন করা অবস্থায় কোনো বেতন-ভাতা পাচ্ছেন না। নেই থাকার ব্যবস্থাও। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির বাজারে বাসা ভাড়া, থাকা-খাওয়া, যাতায়াতসহ অন্য খরচ মিটিয়ে তাদের জীবনযাপন মুশকিল হয়ে পড়েছে। ভাতা প্রদান না করা হলে ইন্টার্নসীপ বাতিলের দাবিও জানানো হয়।

বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে একাধিকবার জানানো হলেও কিন্তু কোনো ফল মেলেনি। তাই বাধ্য হয়ে অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি পালন করেছেন। দাবি আদায় না হওয়া পর্যন্ত কর্মসূচী চলবে বলেও জানান তারা।

No comments