-->

Breaking News

হোমনায় রোডমার্চ সফল করতে বিএনপি নেতা ইঞ্জিঃ মতিন খানের গণসংযোগ

তাপস চন্দ্র সরকার, কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লার হোমনায় রোডমার্চ সফল করতে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার প্রাক্তন এপিএস বিএনপি নেতা ইঞ্জিনিয়ার এম এ মতিন খান ব্যাপক গণসংযোগ করেছেন। কুমিল্লা-২ (হোমনা-মেঘনা) আসনে তিনি বিএনপির মনোননয়ন প্রত্যাশী।  সেই লক্ষে তিনি আজ ৩০ সেপ্টেম্বর শনিবার সকাল ৮টা থেকে বিকাল ৫টা পর্যন্ত হোমনার বিভিন্নস্থানে মতবিনিময় ও গণসংযোগ করেন। 

এসময় তিনি হোমনার ভাষানিয়া বাজার, কাশিপুর বাজার, শ্রীপুর বাজার, ঘাড়মোড়া বাজার, মনিপুর বাজার, চান্দেরচর বটতলী বাজার, রামকৃষ্ণপুর বাজার, দুলালপুর বাজার, ঘনিয়ারচর বাজার, আসাদপুর বাজার ও মিশ্বীকারি বাজার এলাকায় সাধারণ মানুষের সাথে কথা বলেন ও দোয়া চান।

বিএনপির একদফা দাবির প্রতি সমর্থন চান। এসময় তিনি কারাবন্দী নেত্রী বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি দাবি করেন। মরহুম এমকে আনোয়ারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তিনি কুমিল্লা-২ (হোমনা-মেঘনা) কাজ করে যাবেন বলে তিনি সাধারণ জনগণের কাছে প্রত্যয় ব্যক্ত করেন। 

তিনি বলেন- বিএনপির একদফা দাবি আদায়ের আন্দোলনে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। আমি সে লক্ষেই কাজ করে যাচ্ছি। তিনি আরও বলেন, আগামী দ্বাদশ নির্বাচনে কুমিল্লা-২ (হোমনা মেঘনা) আসন থেকে ধানের শীষ প্রতীকে নির্বাচন করব যদি বিএনপি নির্বাচনে আসে এবং আমাকে মনোননয়ন দেয়। আমি আপনাদের দোয়া ও সহযোগিতা কামনা করছি। 

এসময় তার সফরসঙ্গী হিসেবে ছিলেন- জেলা বিএনপির সদস্য মহসীন বেপারী, হাসান সারওয়ার খোকন, শফিকুল ইসলাম, রেজাউল করিম, শহিদুল্লাহ, নজরুল ইসলাম, ওয়াসিম,জয়পুর ইউনিয়ন যুবদলের সাবেক সহ সভাপতি মোঃ ইমরান হোসেন, কড়িকান্দি ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি মোঃ মনির হোসেন, তিতাস উপজেলা বিএনপির সাবেক সহ সভাপতি মোঃ রফিকুল ইসলাম, সাবেক সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক ফুল মিয়া, বলরামপুর ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আনু, তিতাস উপজেলা ছাত্রদলের সাবেক সহ সভাপতি হান্নান হোসাইন,  হানিফ মোল্লা, তিতাস উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক রুবেল খান রাজ, কলাকান্দি ইউনিয়ন যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সাহাজান মেম্বার, মোঃ কামাল মেম্বার, রাজা মিয়া মেম্বার, তিতাস উপজেলা নবীন দলের  সাবেক সভাপতি জুয়েল খান, কলাকান্দি ইউনিয়ন যুবদলের আহ্বায়ক হাবিব সরকার, কলাকান্দি ইউনিয়ন ছাত্রদলের সাবেক সভাপতি মোঃ মনির হোসাইন ও আমজাদ হোসেন প্রমূখ। 

পরে তিনি বিএনপির প্রয়াত নেতা ফজলুল হক মোল্লাসহ কয়েকজন প্রয়াত বিএনপি নেতার কবর জিয়ারত করেন। 

No comments