বিশ্বকাপ দল নিয়ে ভাবনা জানালেন ব্রাজিল কিংবদন্তি রোনালদো - Sokalerkotha -->

Breaking News

বিশ্বকাপ দল নিয়ে ভাবনা জানালেন ব্রাজিল কিংবদন্তি রোনালদো

বিশ্বকাপ দল নিয়ে ভাবনা জানালেন ব্রাজিল কিংবদন্তি রোনালদো


নিলয়, স্পোর্টস ডেস্ক: বিশ্বকাপ দল নিয়ে ভাবনা জানালেন ব্রাজিল কিংবদন্তি রোনালদো ।

দীর্ঘ তিন যুগ শিরোপা বঞ্চিত আর্জেন্টিনা এবার টানা ৩৬ ম্যাচ অপরাজিত থেকে কাতার বিশ্বকাপ খেলতে নামবেন । সাম্প্রতিক পারফরম্যান্স বিবেচনায় আশা করা যায় এবার বিশ্বকাপ জয়ের অন্যতম দাবিদার স্ক্যালোনির শিষ্যদের ।অন্যদিকে তরুণ এবং অভিজ্ঞদের মিশলে দারুন একদল ব্রাজিল ।তাই শিরোপার দাবিদার তারাও ।

কিন্তু আর্জেন্টাইন দর্শকদের হতাশ করে ব্রাজিলের সাবেক বিশ্বকাপ জয়ী তারকা রোনালদো বললেন মেসিরা ফেভারিট নয় ।কেনো ফেভারিট নয় সেটির ব্যাখ্যা ও তিনি দিয়েছেন ।

তিনি বলেন শক্তিমত্তার দিক থেকে এবারের বিশ্বকাপ দাবিদার অনেক দেশ । ফ্রান্স ,ইংল্যান্ড ,পর্তুগাল ও জার্মানি রয়েছে আমার ফেভারিটের তালিকায় । ইংল্যান্ড ইউরোর ফাইনাল খেলেছে ,জার্মানিতে কয়েকজন তারকা ফুটবলার রয়েছেন ,ফ্রান্সে আছে এম্বাপ্পে করিম বেনজামার মত পরিচিত মুখ ।পর্তুগালের রোনালদো । যে কোন দল বিশ্বকাপের দাবিদার হতে পারে । মেসিদের তিনি বিবেচনার বাহিরে রেখেছেন এমনটি বলেন নি । ব্রাজিলের জার্সি গায়ে বিশ্বকাপে মোট ১৫ টি গোল করা এ তারকা জানান , আমি যেহেতু ব্রাজিল কে সাপোর্ট করবো তাই বিরুধী পক্ষ আর্জেন্টিনাকে ফেভারিট বলতে পারছি না ।

বিশ্বকাপ বাছাই পর্বের শীর্ষে থেকে কাতারে আসে ল্যাতিন আমেরিকার দেশ নেইমারের ব্রাজিল । ।যেটি সহজ কোন কাজ ছিলো না তারমতে অনেকগুলো কঠিন প্রতিপক্ষকে হারিয়েই বাছাই পর্বে প্রথম হয়েছে দলটি ।তা ছাড়াও বর্তমান ব্রাজিল দল কোচ তিতের অধীনে বেশ ভারসাম্যপূর্ণ ।দলে রয়েছেন তরুন ও অভিজ্ঞ খেলোয়াড় । যাদের বিশ্বকাপ জয়ের সামর্থ্য রয়েছে । তাই রোনালদো বলেন শিরোপা জয়ের যোগ্য দাবিদার ব্রাজিল ।

সিলেকাওদের হেক্সা মিশন শুরু হবে ২৪ তারিখ সার্বিয়াদের বিপক্ষে ।

No comments