তাড়াশ ছাত্রলীগের উদ্যোগে ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন - Sokalerkotha -->

Breaking News

তাড়াশ ছাত্রলীগের উদ্যোগে ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন




আবু মাসুম,সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
বাংলাদেশ ছাত্রলীগ তাড়াশ উপজেলা ছাত্রলীগের উদ্দ্যোগে ৭৫তম বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। উক্ত অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সংগ্রামী সভাপতি আহসান হাবিব খোকা।

উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তাড়াশ -রায়গঞ্জ-সলংগা ৩ আসনের জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ড. মোঃ আব্দুল আজিজ মাননীয় এমপি। এবং উক্ত অনুষ্ঠানের বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা খন্দকার আব্দুস সামাদ সংগ্রামী সভাপতি তাড়াশ উপজেলা আওয়ামীলীগ বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন তাড়াশ উপজেলা আওয়ামীলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক সন্জিত কর্মকার।

উক্ত অনুষ্ঠানের সভাপতিত্বের দায়িত্ব পালন করেন মোঃ ইকবাল হাসান রুবেল সংগ্রামী সভাপতি তাড়াশ উপজেলা ছাত্রলীগ এবং উক্ত অনুষ্ঠানটির সঞ্চালনার দায়িত্ব পালন করেন মোঃ সুলতান মাহমুদ বিপ্লবী সাধারণ সম্পাদক ভারপ্রাপ্ত। উক্ত অনুষ্ঠানটি সফল কারার জন্য উপস্তিত তাড়াশ উপজেলা ছাত্রলীগের বিভিন্ন সকল নেতৃ বৃন্দ। আরো ছিলেন তাড়াশ উপজেলার ৮ টি ইউনিয়ন ছাত্রলীগের সম্পাদক মন্ডলীর এবং তাদের কর্মী বৃন্দ। উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন সিরাজগঞ্জ-৩ আসনের এমপি মহোদয়। 

তিনি তাড়াশ উপজেলা ছাত্রলীগকে ধন্যবাদ জানায় যে উক্ত অনুষ্ঠানটি সুন্দর ভাবে পরিচালনা করার জন্য। এবং তিনি আগামী জাতীয় নির্বাচন কে সামনে রেখে বক্তব্য দেন। এবং তাড়াশ উপজেলা ছাত্রলীগ কে আগামী জাতীয় নির্বাচনে সদা সর্বদা প্রস্তুত থাকার জন্য বলেন। এবং উক্ত অনুষ্ঠানের সভাপতি এবং তাড়াশ উপজেলা ছাত্রলীগের সভাপতি ইকবাল হাসান রুবেল বলেন । আমার তাড়াশ উপজেলা ছাত্রলীগের সব কয়েকটি ইউনিট কে আমি ধন্যবাদ জানাই জারা অত্যান্ত পরিশ্রম করে আজকের এই প্রতিষ্ঠা বার্ষিকি সফল করার জন্য উপস্থিত হয়েছেন। তিনি আরো বলেন আমার তাড়াশ উপজেলা ছাত্রলীগ সদা সর্বদা মাঠে ছিল আছে আগামী দিনেও থাকবে । এবং আমরা আগামী জাতীয় নির্বাচনে তাড়াশ -রায়গঞ্জ-সলংগা ৩ আসনে আমাদের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যাকেই নৌকার মাঝি হিসেবে দিবে আমরা তার হয়েই কাজ করব এবং নৌকার বিজয় আনব ইনশাআল্লাহ। এই বলে তিনি তার বক্তব্য শেষ করেন।

No comments