এই ওয়েবসাইটটি বিক্রয় করা হবে। ফুল সেটআপ সহ নিতে বা বিস্তারিত জানতে কল করুন : ০১৭২৬৭৮২৫১২ 🚀 বরুড়ায় পরিত্যক্ত বাড়িতে মিললো নিখোঁজ শিশুর মরদেহ - Sokalerkotha

Breaking News

বরুড়ায় পরিত্যক্ত বাড়িতে মিললো নিখোঁজ শিশুর মরদেহ

তাপস চন্দ্র সরকার, কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লার বরুড়ায় নিখোঁজের দুই দিন পর ইব্রাহীম (৭) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (৬ সেপ্টেম্বর) সকালে উপজেলার ভবানীপুর ইউনিয়নের পোমতলা এলাকায় পরিত্যক্ত একটি বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত ইব্রাহীম বরুড়া পৌরসভার পাঠান পাড়া গ্রামের প্রবাসী মাসুদুর রহমানের ছেলে। বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি জানান- সোমবার (৪ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে শিশু ইব্রাহীম নিখোঁজ হয়। দীর্ঘ সময় ধরে তাকে না দেখে পরিবারের লোকজন বিভিন্ন দিকে খোঁজাখুঁজি করেও তাকে পাননি। পরবর্তীতে মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) এ বিষয়ে বরুড়া থানায় একটি সাধারণ ডায়রি করা হয়।

বুধবার সকালে স্থানীয়রা পোমতলা গ্রামে মুগবুলের বাড়িতে মাটিচাপা অবস্থায় শিশু ইব্রাহীমের মরদেহ দেখে পুলিশে খবর দেন। পরে পুলিশ গিয়ে দুপুর ১২টার দিকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

No comments