দানবীর হাজী মুহাম্মদ মুহসীন স্মৃতি সম্মাননা পেলেন সাংবাদিক রাজিব - Sokalerkotha -->

Breaking News

দানবীর হাজী মুহাম্মদ মুহসীন স্মৃতি সম্মাননা পেলেন সাংবাদিক রাজিব

মো: সাহেব আলী, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য দানবীর হাজী মুহাম্মদ মুহসীন স্মৃতি সম্মাননা ২০২৩ পেলেন সাংবাদিক রাজিব আহমেদ রাসেল। তিনি দৈনিক দেশের কন্ঠ ও সময়ের কন্ঠস্বর পত্রিকার শাহজাদপুর উপজেলা প্রতিনিধি ও শাহজাদপুর সাংবাদিক ফোরামের সভাপতি।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজধানীর সেগুনবাগিচায় জাতীয় কচি কাঁচার মেলা অডিটোরিয়ামে সোনার বাংলা সাংস্কৃতিক ফাউন্ডেশন এর ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত বর্ণাঢ্য অনুষ্ঠানের মাধ্যমে তাকে সম্মাননা স্মারক ও ক্রেস্ট প্রদান করা হয়। এসময় সমাজের বিভিন্ন ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য প্রায় ১৫জন ব্যক্তি ও সংগঠনকে সম্মাননা প্রদান করা হয়। এর আগে সোনার বাংলা সাংস্কৃতিক ফাউন্ডেশন এর ১৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বিশিষ্ট সুরকার ও সঙ্গীতশিল্পী হাফসা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার নূরে আলম সরকারের সভাপতিত্বে ও ঐশী চৌধুরীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ গ্রাজুয়েট অ্যান্ড রেডিওলজিস্ট এন্ড ইমেজিং টেকনোলজিস্ট অ্যাসোসিয়েশনের মহাসচিব বিশিষ্ট চিকিৎসা প্রযুক্তিবিদ এস‌এম সেলিম রেজা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় ভূমিহীন কমিশনের নির্বাহী পরিচালক তারিকুল ইসলাম তারেক, হাফসা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার নুর আলম সরকার, বেওয়ারিশ সেবা ফাউন্ডেশন এর পরিচালক মো‍ঃ আনোয়ার হোসেন, মিরপুর জেনারেল হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার এর পরিচালক শেখ মোঃ শাহ কামাল শ্যামল, লায়ন জেবিন সুলতানা কান্তা প্রমূখ।

আরো উপস্থিত ছিলেন, দেশের বিশিষ্ট ব্যক্তিবর্গ এবং শত শত সাংস্কৃতিক, সামাজিক ব্যক্তিত্ব ও সাংবাদিক নেতৃবৃন্দ। সম্মাননা অনুষ্ঠান শেষে দেশবরেণ্য শিল্পীদের পরিবেশনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

No comments