-->

Breaking News

কুমিল্লায় অটোরিকশা ছিনতাই করে চালককে হত্যার ঘটনায় আটক-৫

তাপস চন্দ্র সরকার, কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লায় অটোরিকশা ছিনতাই করে চালক সঞ্জিতকে হত্যার ঘটনায় পাঁচজনকে গ্রেফতার করেছে র‌্যাব। 

নিহত সঞ্জিত চন্দ্র দেবনাথ (৫৮) কুমিল্লা বুড়িচং উপজেলার শাহদৌলপুর গ্রামের বাসিন্দা। গত ২৫ সেপ্টেম্বর সঞ্জিত বাসা থেকে বের আর ফেরেনি। পরে ২৯ সেপ্টেম্বর দুপুরে কুমিল্লা সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবপুর এলাকার একটি জলাশয়ে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহত সঞ্জিতের ছেলে অর্পণ দেবনাথ অজ্ঞতাদের আসামী করে বুড়িচং থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।  

গ্রেফতারকৃতরা হলেন- কুমিল্লার মুরাদনগর উপজেলার বড়ইয়াকুড়ি গ্রামের মোঃ নুর ইসলাম (২৫), দেবিদ্বার উপজেলার বারেরা গ্রামের মোঃ মিজান (২৪), মুরাদনগর উপজেলার বড়কুইয়া গ্রামের শিপন মিয়া (২৩), চাঁদপুর জেলার কচুয়া উপজেলার পনশাহী গ্রামের মোঃ মিজানুর রহমান (৩৫) ও চাঁদপুর জেলার কচুয়া উপজেলার মোঃ মোখলেছ (৩৭)। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বিভিন্ন থানায় চুরি ছিনতাইয়ের মত অপরাধের একাধিক মামলা রয়েছে।রোববার বেলা সাড়ে ১১ টায় কুমিল্লা র‌্যাব ১১ এর অধিনায়ক স্কোয়াড্রন লীডার একেএম মনিরুল আলম এসব তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে চুরি ছিনতাইসহ একাধিক মামলা রয়েছে।

No comments